ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁওয়ে দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
সোনারগাঁওয়ে দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাংস্কৃতিক উৎসব

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ জুলাই) জাতীয় সাংস্কৃতিক দিবস উপলক্ষে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শিল্পাচার্য জয়নাল আবেদিনকে স্মরণ করা হয়।

বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপ বলেন, সুস্থ সাংস্কৃতিক চর্চার মাধ্যমে সরকারের জনকল্যাণমূলক কর্মকাণ্ডের প্রচার ও শিশুদের সুনাগরিক করে গড়ে তোলাই এ উৎসব আয়োজনের মূল লক্ষ্য।

 

বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁও উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আজিজুল হক মুকুল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও সোনারগাঁও উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উপ-পরিচালক রবিউল ইসলাম, প্রদর্শন কর্মকর্তা একেএম আজাদ সরকার, ভারপ্রাপ্ত গবেষণা কর্মকর্তা একে এম মুজ্জামিল হক মাসুদ, সোনারগাঁও পৌরসভা আওয়ামী লীগ নেতা মামুন আল ইসমাইলসহ ফাউন্ডেশনের বিভিন্ন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ