ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়াবাসহ মাদ্রাসা প্রিন্সিপাল ও ৩ সহযোগী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
ইয়াবাসহ মাদ্রাসা প্রিন্সিপাল ও ৩ সহযোগী আটক ইয়াবাসহ আটক মাদ্রাসা প্রিন্সিপাল

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় ইয়াবাসহ জিল্লুর রহমান (৫৫) নামে মাদ্রাসার এক প্রিন্সিপাল ও তার তিন সহযোগীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সদস্যরা।

শুক্রবার (২০ জুলাই) ভোরে র‌্যাব-১২ ঢাকা-বগুড়া মহাসড়কে নলকা ইউনিয়নের দাদপুর এলাকায় এ অভিযান চালায়। আটক জিল্লুর রহমান দাদপুর এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে ও মুরাদপুর ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল।

তিনি দাদপুর জিআর ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা।  

আটক সহযোগীরা হলেন- আঙ্গারু গ্রামের রুহুল আমিনের ছেলে মো. নাছির উদ্দিন (২৫) ও তার ছোট ভাই মাসুদ রানা (২০) এবং দাদপুর গ্রামের আরু শেখের ছেলে আব্দুল বারিক (৪০)।

বিকেলে সলঙ্গার চড়িয়া এলাকায় অবস্থিত র‌্যাব-১২ এর প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান।

তিনি জানান, জিল্লুর রহমান দাদপুরের জুবা ফুড গার্ডেন হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের মালিক। তিনি দীর্ঘদিন ধরে হোটেল ব্যবসার অন্তরালে ইয়াবা বিক্রি করে আসছিলেন। তার রেস্টুরেন্টের ম্যানেজার নাছির উদ্দিন ও তার ভাই মাসুদ রানা এবং হোটেলের পার্শ্ববর্তী পান বিক্রেতা আব্দুল বারিকের মাধ্যমে ইয়াবা সরবরাহ ও বিক্রি করে আসছেন।  

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর জুবা ফুড গার্ডেন এলাকায় অভিযান চালিয়ে পান দোকানদার বারিক, হোটেল ম্যানেজার নাছির ও তার ভাই মাসুদকে ১৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।  

পরে তাদের দেওয়া তথ্যমতে দাদপুর এলাকর নিজ বাড়িতে অভিযান চালিয়ে জিল্লুর রহমানকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে আরও ৪শ পিস ইয়াবা জব্দ করা হয় বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।