ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বেনাপোলে স্বর্ণ-রুপিসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৩ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
বেনাপোলে স্বর্ণ-রুপিসহ আটক ২ স্বর্ণ-রুপিসহ ভারতীয় দুই নাগরিক আটক। ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ৪৫০ গ্রাম স্বর্ণ ও ২ হাজার ৬৩০ রুপিসহ ভারতীয় দুই নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (২০ জুলাই) সকালে বেনাপোলের আমড়াখালী বিজিবি চেকপোস্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ভারতের দক্ষিণ ২৪ পরগনার সোনাপুর উপজেলার জগতিপোতা গ্রামের হিরা চাওয়ের ছেলে সুজির চাও এবং কলকাতার হাওড়া উপজেলার ১৮০/৪ আইসি বসু রোডের রাম প্রদারামের ছেলে সদানন্দ।

বিজিবি জানায়, তাদের কাছে গোপন খবর আসে, বেনাপোল সীমান্ত এলাকা দিয়ে স্বর্ণের একটি চালান পাচার হবে। পরে আমড়াখালী বিজিবি চেকপোস্টে বেনাপোলগামী সোহাগ পরিবহনের একটি বাসে তল্লাশি করে সন্দেহভাজন ভারতীয় দুই নাগরিককে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪৫০ গ্রাম স্বর্ণ, ২ হাজার ৬৩০ রুপি এবং বাংলাদেশি ২৫ হাজার ২২০ টাকা উদ্ধার করা হয়।

৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আরিফুল হক বাংলানিউজকে জানান, আটকদের বিরুদ্ধে স্বর্ণ পাচার আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এজেডএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।