ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় ধর্ষক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় ধর্ষক গ্রেফতার ধর্ষক আলমগীর হোসেন/ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটে পাঁচ বছরের শিশুকে ধর্ষণকারী আলমগীর হোসেনকে (৩৮) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৯ জুলাই) রাত ১১টার দিকে সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের দক্ষিণ শিবেরকুটি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের আব্দুল গফুরের ছেলে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বাংলানিউজকে জানান, তিন স্ত্রীর স্বামী লম্পট আলমগীর বুধবার (১৮ জুলাই) বিকেলে তার প্রতিবেশী এক শিশুকে (৫) ফুসলিয়ে নিজের বাড়িতে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুবাদে ওই শিশুকে জোর করে ধর্ষণ করে।  

শিশুটির চিৎকারে স্থানীয়রা ছুটে এলে আলমগীর পালিয়ে যান। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৯ জুলাই) বিকেলে শিশুটির বাবা ধর্ষক আলমগীর হোসেন ও তার অজ্ঞতনামা এক সহযোগীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ধর্ষক আলমগীরকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

এসময় তার তথ্যমতে সহযোগীকে গ্রেফতার করতে অভিযান চালালে পুলিশের উপর আক্রমণ করে পালানোর চেষ্টা করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ তার দুই পায়ে দুই রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। পরে আহত অবস্থায় আলমগীরকে গ্রেফতার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস ও আলমগীর হোসেন আহত হয়ে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৪৩৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।