ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কামরাঙ্গীচরে ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
কামরাঙ্গীচরে ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরের পূর্ব রসুলপুর এলাকায় ভবন থেকে পড়ে কালু মিয়া (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটে।

নিহতের মা রহিমা বেগম বাংলানিউজকে জানান, তার চার ছেলে।

বুধবার (১৮ জুলাই) সন্ধ্যায় তার এক ছেলে বাবরের স্ত্রী রুবিনা ও কালুর স্ত্রী রোজিনার সঙ্গে পারিবারিক কলহ নিয়ে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে বাবর বৃহস্পতিবার সকালে থানায় গিয়ে অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে কামরাঙ্গীরচর থানা পুলিশ বিকেলে তাদের বাসায় আসেন। এ সময় কালুকে ধরে নিতে চাইলে সে কৌশলে পুলিশের হাত থেকে ফসকে ছাদে গিয়ে নিজের পরনের লুঙ্গি খুলে গলায় পেঁচিয়ে জানালার বাইরের দিকে ঝুলে পড়েন।

পরে পুলিশ ও স্বজনরা জানালায় ঝুলে থাকা কালুকে উদ্ধারের একপর্যায় সে নিচে পড়ে যান। এ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত কালুর স্ত্রী রোজিনার অভিযোগ করে বলেন, শাশুড়ির কারণে তার স্বামীর মৃত্যু হয়েছে। পুলিশ বাসায় এসে কালুকে ধরে নিতে চাইলে তখন তার শাশুড়ি পুলিশকে বলেন ছেলে মাদকাসক্ত। তার বৌ ভালো না। সবাইকে ধরে নিয়ে যান। এ কথা শোনার পরে তার স্বামী ছাদের উপরে গিয়ে পালানোর চেষ্টা করলে তার মৃত্যু হয়।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আল মামুন বাংলানিউজকে জানান, তাদের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ বিকেলে তাদের বাসায় যান। এ সময় কালুর সঙ্গে কথা বলতে চাইলে একপর্যায়ে তিনি ভবনের তৃতীয় তলায় গিয়ে জানালার সঙ্গে পরনের লুঙ্গি বাঁধেন। ওই অবস্থায় তিনি নিচে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নিলে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad