ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেলকুচিতে বাস-ট্যাংকলরির সংঘর্ষে নিহত ১, আহত ১৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
বেলকুচিতে বাস-ট্যাংকলরির সংঘর্ষে নিহত ১, আহত ১৯ দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারে চেষ্টা চালাছে ফায়ার সার্ভিসের কর্মীরা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে তেলবাহী ট্যাংকলরির সঙ্গে সংঘর্ষে যাত্রীবাহী বাস খাদে পড়ে অজ্ঞাতপরিচায় এক ব্যক্তি (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১৯ যাত্রী আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (১৯ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে সিরাজগঞ্জ-বেলকুচি আঞ্চলিক সড়কের সমেশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট উদ্ধার অভিযান শুরু করেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত আহত অবস্থায় ২০ যাত্রীকে উদ্ধারের পর বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. আব্দুল হামিদ বাংলানিউজকে জানান, বেলকুচি থেকে কড্ডার মোড়গামী একটি তেলবাহী ট্যাংকলরি ঘটনাস্থলে পৌঁছলে এটির একটি চাকা খুলে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় সিরাজগঞ্জ থেকে এনায়েতপুরগামী যাত্রীবাহী একটি বাসের সঙ্গে লরিটির সংঘর্ষ হয়। এতে ওই বাসটি খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সিরাজগঞ্জ, বেলকুচি ইউনিট ও থানা পুলিশ যৌথভাবে উদ্ধার অভিযান শুরু করে।

আহত অবস্থায় ২০ জনকে উদ্ধার করে বেলকুচি ও সিরাজগঞ্জের বিভিনান হাসপাতালে পাঠানো হয়েছে। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ফায়ার সার্ভিসের এ ডিএডি আব্দুল হামিদ।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমদ বাংলানিউজকে বলেন, আহতদের মধ্যে একজন হাসপাতালে ভর্তি হওয়ার পর মারা যান। তার নাম-পরিচায় জানা সম্ভব হয়নি। বাকি আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।