ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশে কোটা সংস্কার নিয়ে রাজনীতি চলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
দেশে কোটা সংস্কার নিয়ে রাজনীতি চলছে নরসিংদীর সাহেপ্রতাব মোড়ে শ্রমিক ফেডারেশন আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান। ছবি বাংলানিউজ

নরসিংদী: নৌ-পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাজাহান খান এমপি বলেছেন, বাংলাদেশে বর্তমানে কোটা সংস্কার নিয়ে রাজনীতি চলছে। তাই মুক্তিযোদ্ধাদের প্রতি আমার আহ্বান, আপনারা সতর্ক থাকবেন। 

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টি করার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করছে। জ্বালাও, পোড়াও করেও কোনো উপায় না পেয়ে তারা বিভিন্ন নৈরাজ্যকর কৌশল অবলম্বন করে জনগণকে অশান্তিতে ফেলছে।

 

বৃহস্পতিবার (১৯ জুলাই) সকাল ১১টায় নরসিংদীর সাহেপ্রতাব মোড়ে শ্রমিক ফেডারেশন আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আগামীতে বঙ্গবন্ধুর আদর্শকে ধরে রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনার আহ্বান জানিয়ে তিনি বলেন, স্বাধীনতাবিরোধী জামায়াত-শিবিরের সম্পদ এখনই বাজেয়াপ্ত করা উচিত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও শ্রমিক-কর্মচারী-পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আহ্বায়ক আব্দুল মোতালিব পাঠান।

এ সময় আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজ্জাম্মেল হকের উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ সমস্যার কারণে তিনি আসতে পারেননি।  

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad