২০-২১ জুলাই খাগড়াছড়িতে সাংস্কৃতিক উৎসব
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ শ্রাবণ ১৪২৫, ১৪ আগস্ট ২০১৮
bangla news

২০-২১ জুলাই খাগড়াছড়িতে সাংস্কৃতিক উৎসব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৯ ৪:০২:৩৮ এএম
সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: সারাদেশের মতো খাগড়াছড়িতেও ২০ ও ২১ জুলাই অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক উৎসব। উৎসব উপলক্ষে শোভাযাত্রা, তথ্যচিত্র প্রদর্শন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করবে জেলা প্রশাসক।

বুধবার ১৮ জুলাই) বিকেলে খাগড়াছড়ি প্রেসক্লাবের হলরুমে জেলা প্রশাসকের পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক এটি এম কাউছার হোসেন, নেজারত ডেপুটি কালেক্টর আশরাফুল হাসান, জেলা তথ্য অফিসার এস এম অনিক চৌধুরী, সাংস্কৃতিক উৎসব আয়োজক কমিটির সদস্য সচিব জীতেন বড়ুয়া, খাগড়াছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, সাংবাদিক দীলিপ চৌধুরী।

এতে বলা হয়, আগামী ২০ জুলাই বিকেল ৪টায় খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি শোভাযাত্রা বের করা হবে। পরে সেখানে খাগড়াছড়ি জেলা ও উপজেলার শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।  ২১ জুলাই বিকেল ৫টা থেকে দ্বিতীয় দিনের অনুষ্ঠানমালা শুরু করা হবে।

তৃণমূল পর্যায়ে সংস্কৃতি চর্চাকে আরো গতিময় করে তোলার লক্ষেই সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এই উদ্যোগ গ্রহণ করেছে বলে সম্মেলন থেকে জানানো হয়।

বাংলাদেশ সময়: ০৪০১ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
এডি/এমআইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa