ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুদকের মামলায় সাবেক কর্মকর্তাসহ ৪ জন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
দুদকের মামলায় সাবেক কর্মকর্তাসহ ৪ জন কারাগারে

নোয়াখালী: নোয়াখালীতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা দুই মামলা সাবেক সহকারী সেটেলমেন্ট কর্মকর্তাসহ চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (১৮ জুলাই) দুপুরের দিকে জামিন নিতে আসলে জেলা জজ আদালতের বিচারক সালাহ্ উদ্দিন আহমদ জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার আসামিরা হলেন- নোয়াখালী সদরের সাবেক সহকারী সেটেলমেন্ট কর্মকর্তা কবির আহমেদ, তার সহকারী এসএম খোরশেদ আলম, আশিস কুমার চাকমা ও মো. সামছুদ্দিন।

আদালত সূত্র জানা যায়, ২০১৭ সালে রায় জালিয়াতির অভিযোগে সদর সহকারী সেটেলমেন্ট কর্মকর্তা কবির আহমদসহ দুই জনের বিরুদ্ধে ও সরকারি জমি ব্যক্তির নামে খতিয়ান করে দেওয়ার অভিযোগে কবিরসহ ১৬ জনকে আসামি করে পৃথক দু’টি মামলা করে দুদক।

ওই মামলায় কবিরসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে চার্জশিটও (অভিযোগপত্র) দেওয়া হয়। কিন্তু তাদের গ্রেফতার করা যায়নি। বুধবার মামলা দু’টিতে কবির আহমেদসহ চারজন জামিন নিতে আসলে আদালত আসামি ও বাদী পক্ষের শুনানি শেষে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দুদকের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আবুল কাশেম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।