ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কুয়াকাটা সৈকতের ভাঙন রোধে পদক্ষেপ নেওয়ার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
কুয়াকাটা সৈকতের ভাঙন রোধে পদক্ষেপ নেওয়ার দাবি কুয়াকাটা সৈকতের ভাঙন রোধে পদক্ষেপ নেওয়ার দাবিতে মানববন্ধন। ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: পটুয়াখালীর কুয়াকাটা সৈকতের ভয়াবহ ভাঙন রোধে দ্রুত পদক্ষেপ নেওয়ার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। এ সময় তারা ভাঙন রোধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন।

বুধবার (১৮ জুলাই) সকালে কুয়াকাটাবাসীর উদ্যোগে সৈকতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে জনপ্রতিনিধি, ব্যবসায়ী, গণমাধ্যমকর্মী, পর্যটকরা অংশ নেন।



মানববন্ধনে কুয়াকাটা পৌর মেয়র আ. বারেক মোল্লা বলেন, দুই বছর আগে কুয়াকাটা সৈকতের ভাঙন রোধে ২৩০ কোটি টাকার একটি প্রকল্প নেওয়া হয়েছে। এটি প্লানিং থেকে ফেরত দেওয়া হয়েছে। কিন্তু চট্টগ্রাম, কক্সবাজারে নদী ও সাগরের ভাঙন রোধে হাজার কোটি টাকা দেওয়া হয়। কুয়াকাটার ভাঙন রোধে ২৩০ কোটি টাকা চাওয়া হয়েছে। আমরা চাই প্রধানমন্ত্রী বিষয়টি জানুক এবং পাশাপাশি ভাঙন রোধে ব্যবস্থা নেওয়া হোক।

তিনি বলেন, কুয়াকাটা সৈকতের ভাঙন রোধ করতে না পারলে দক্ষিণাঞ্চলের পর্যটন ব্যবসা মুখ থুবড়ে পড়বে। আমরা চাই প্রধানমন্ত্রীর দ্রুত হস্তক্ষেপের মধ্য দিয়ে প্রস্তাবিত প্রকল্পের বাস্তবায়ন করবেন।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।