ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ব্লগার হত্যার অভিযোগে গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
ব্লগার হত্যার অভিযোগে গ্রেফতার ১

ঢাকা: ব্লগার জুলহাস মান্নান, তনয়, নাজিমুদ্দীন সামাদ ও অভিজিত রায় হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে শেখ আব্দুল্লাহ ওরফে জুবায়ের ওরফে জায়েদ ওরফে জাবেদ ওরফে আবু ওমায়ের (২৭) নামে আনসার-আল-ইসলামের এক সদস্যকে গ্রেফতার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

মঙ্গলবার (১৭ জুলাই) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পূর্ব গেট এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

ডিএমপির সহকারী কমিশনার (এসি) সুমন কান্তি চৌধুরী জানান, গ্রেফতার শেখ আব্দুল্লাহ আনসার আর ইসলামের একজন সক্রিয় সদস্য।

তিনি ব্লগার জুলহাস মান্নান, তনয়, নাজিমুদ্দীন সামাদ ও অভিজিত রায় হত্যা মামলার আসামি।

গ্রেফতার আব্দুল্লাহকে প্রাথমিক জিজ্ঞসাবাদের ভিত্তিতে এসি সুমন কান্তি চৌধুরী জানান, তিনি ২০১৩ সালে আনসার-আল-ইসলামে যোগ দেন এবং চট্টগ্রামসহ সারাদেশে দাওয়াতি কাজ করতেন। তিনি সংগঠনের গোয়েন্দা শাখার প্রধান এবং শুরা বোর্ডের একজন গুরুত্বপূর্ণ সদস্য।

ইতোমধ্যে ব্লগার জুলহাস মান্নান, তনয়, নাজিমুদ্দীন সামাদ ও অভিজিত রায় হত্যাকাণ্ড সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। দশ দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
পিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।