ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চেয়ারম্যানের ওপর হামলার ঘটনায় খাগড়াছড়িতে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
চেয়ারম্যানের ওপর হামলার ঘটনায় খাগড়াছড়িতে বিক্ষোভ বিক্ষোভ-মিছিল ও সমাবেশ

খাগড়াছড়ি: খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান চঞ্চু মণি চাকমার ওপর হামলার উস্কানিদাতাদের গ্রেফতার ও বিচারের দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ জুলাই) সকালে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ, হিল উইমেন্স ফেডারেশন ও গণতান্ত্রিক যুব ফোরাম খাগড়াছড়ি শাখা কমিটি যৌথভাবে এ কর্মসূচি পালন করে।

সকালে এ তিন সংগঠনের উদ্যোগে স্বনির্ভর এলাকা থেকে একটি বিক্ষোভ-মিছিল বের করা হয়।

মিছিলটি চেঙ্গী স্কয়ার যেতে চাইলে পুলিশ তাতে বাধা দেয়। পরে শহরতলির বিভিন্ন সড়ক ঘুরে ইউপিডিএফ কার্যালয়ের সামনে সমাবেশ করে।

সমাবশে গণতান্ত্রিক যুব ফোরামের জেলা শাখা সহ-সভাপতি পলাশ চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন- পাহাড়ি ছাত্র পরিষদের জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমা, সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা, হিল উইমেন্স ফেডারেশনের জেলা শাখা সহ-সাধারণ সম্পাদক অবনিকা চাকমা প্রমুখ।

সমাবেশে বক্তারা চেয়ারম্যান চঞ্চু মণি চাকমার ওপর হামলার ঘটনায় জেএসএস এমএন লারমা গ্রুপ এবং ইউপিডিএফ-গণতান্ত্রিককে দায়ী করেন। তারা অবিলম্বে ঘটনায় সঙ্গে জড়িতদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
এডি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।