ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহবাগে বাসের ধাক্কায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩১ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
শাহবাগে বাসের ধাক্কায় নিহত ১

ঢাকা: রাজধানীর শাহবাগ মোড়ে যাত্রীবাহী বাসের ধাক্কায় ওমর ফারুক (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (১৮ জুলাই) বেলা পৌনে ১১টার দিকে শাহবাগ ফুল দোকানের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

ওমর ফারুক চাঁদপুর মতলব থানার মৃত আ. সামাদের ছেলে।

ঢাকায় বারডেম হাসপাতালের চক্ষু বিভাগের এক চিকিৎসকের গাড়ি চালক ছিলেন।

নিহত ফারুকের এক আত্মীয় স্বপ্না বেগম বাংলানিউজকে জানান, পাঁচদিন আগে ফারুকের বাবা মারা গেছেন। বাবার দাফন সম্পন্ন করে মঙ্গলবার (১৭ জুলাই) গ্রাম থেকে ঢাকায় আসেন। স্ত্রী মনুজা বেগমের চোখের চিকিৎসার জন্য তাকেও সঙ্গে নিয়ে আসেন।

ঢাকায় এসে চিটাগাং রোডে আত্মীয় স্বপ্নার বাসাতে উঠেন ফারুকের স্ত্রী মনুজা বেগম। সেখান থেকে স্বপ্নাকে সঙ্গে নিয়ে বুধবার সকালে চোখের চিকিৎসার জন্য বারডেম হাসপাতালে আসছিলেন মনুজা। তাদের রিসিভ করার জন্য শাহবাগ মোড়ে দাঁড়িয়ে ছিলেন ফারুক। মোড়ে দাঁড়িয়ে দূর থেকে তাদের বহনকারী বাসটি দেখে এগিয়ে গেলে অন্য একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাহেদ জানান, শাহবাগ মোড়ে যাত্রীবাহী মেসকাত পরিবহনের একটি বাসের ধাক্কায় নিহত হন ফারুক। ঘটনার সঙ্গে সঙ্গে বাসচালককে আটক করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে বলেও জানান এসআই সাহেদ।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।