ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে মাদক সেবনের দায়ে ৪ জনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
গুরুদাসপুরে মাদক সেবনের দায়ে ৪ জনের কারাদণ্ড

নাটোর: মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে নাটোরের গুরুদাসপুর উপজেলায় চারজনকে চার বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৭ জুলাই) সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল কাদের এ রায় দেন।  

এর আগে বিকেলে উপজেলার বৃ-চাপিলা গ্রামস্থ খোকা মিয়ার পুকুর পাড়ে অভিযান চালিয়ে তাদের আকট করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সাজাপ্রাপ্তরা হলেন- গুরুদাসপুর উপজেলার পার আটঘড়িয়া গ্রামের মৃত কিসমত আলীর ছেলে রফিক, মৌখড়া গ্রামের আজিজুল হকের ছেলে রহমত আলী, পম পান্নুরিয়া গ্রামের মৃত বন্দের শেখের ছেলে রশিদ শেখ ও সদর উপজেলার বড়বাড়িয়া গ্রামের ইয়ার উদ্দিনের ছেলে তাহসিন আহম্মেদ।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের এএসপি মো. আজমল হোসেন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে উপজেলার বৃ-চাপিলা গ্রামস্থ খোকা মিয়ার পুকুর পাড়ে অভিযান চালানো হয়। এ সময় ৪০ গ্রাম গাঁজা, ৩ সেট প্লে-কার্ড, নগদ ৪৩ হাজার ৬৬০ টাকা, ব্ল্যাংক চেকসহ ওই চারজনকে আটক করা হয়।  

পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে প্রত্যেককে চার মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন বিচারক। একই সঙ্গে বিচারকের নির্দেশে জব্দকৃত আলামত ধ্বংস করা হয় বলেও জানান এএসপি।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।