ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন, টাকা দাবির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
সৈয়দপুরে ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন, টাকা দাবির অভিযোগ

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি মোবাইল নম্বরটি ক্লোন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

মঙ্গলবার (১৭ জুলাই) ওই মোবাইল ফোন থেকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কাছে বিভিন্ন বরাদ্দের ছাড় করাতে টাকা দাবি করা হয়।
 
সৈয়দপুরের ইউএনও মো. বজলুর রশীদ মোবাইল নম্বরটি ক্লোন হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) প্রচার করেন।

 

এতে তিনি উল্লেখ করেন, ‘উপজেলা নির্বাহী অফিসারের অফিসিয়াল মোবাইল নম্বরটি ক্লোন করা হয়েছে। সাবধানতা অবলম্বন করার অনুরোধ করছি। ’ একই সঙ্গে তিনি নম্বরটিও প্রচার করেন। এটি হচ্ছে- ০১৭৩৩৩৯০৬৬৬।  

এ নিয়ে খাতামধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরীর সঙ্গে কথা বললে তিনি জানান, সকালে ইউএনও সাহেবের সরকারি নম্বর থেকে তার কাছে একটি কল আসে। অপর প্রান্ত থেকে বলা হয় কাবিখা, কাবিটা, ভিজিডি, ভিজিএফ ইত্যাদি খাতে বরাদ্দ এসেছে। এসব ছাড় করাতে টাকার প্রয়োজন। টাকা নিয়ে চলে আসো। মোবাইলে টাকা দাবির বিষয়টি নিয়ে তিনি সন্দিহান হয়ে ওঠেন। পরে ওই নম্বরে তিনি ফিরতি কল দিলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। অন্যান্য ইউপি চেয়ারম্যানরাও অনুরূপ অভিযোগ করেছেন।  

এ ব্যাপারে ইউএনও মো. বজলুর রশীদের সঙ্গে কথা বললে, তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার নম্বরটি ক্লোন হয়েছে।  

এ ব্যাপারে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন তিনি। এছাড়াও বিষয়টি আইনানুগ প্রক্রিয়ায় তদন্তে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছেন বলেও জানান।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad