ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় বাক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
মাগুরায় বাক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে মামলা

মাগুরা: মাগুরা সদর উপজেলার ঘোড়ানাছ গ্রামের বাক ও বুদ্ধি প্রতিবন্ধী এক তরুণীকে (২৭) ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। 

মঙ্গলবার (১৭ জুলাই) মাগুরা সদর হাসপাতালের ওয়ান স্পট ক্রাইসিস সেন্টারের সহযোগিতায় মাগুরা সদর থানায় ভিকটিমের মা মামলাটি দায়ের করেন।

লিখিত অভিযোগে তিনি জানান, গত বৃস্পতিবার (১২ জুলাই) দুপুরে তার দুই প্রতিবন্ধী মেয়ে স্থানীয় ঘোড়ানাছ গ্রামের টিকা কেন্দ্র থেকে টিকা নিয়ে  ফিরছিলেন।

পথে এলাকার বখাটে ও মাদকসেবী সোহেল মোল্যা (২৫) বৃদ্ধি প্রতিবন্ধী বড় মেয়েটিকে আওয়াল মোল্যা নামে এক ব্যক্তি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে।  

এ সময় ছোট মেয়ে প্রতিবেশীদের খবর দেন। খবর পেয়ে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে। লোকজনের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত ধর্ষক সোহেল মোল্যা পালিয়ে যায়।  

পরে স্থানীয় মাতব্বর ইদ্রিস মেম্বর, রবিউল মোল্যা, কুদ্দুস মোল্যা জয়েন উদ্দিন, আবুল কালামসহ কয়েকজন সালিশ মিমাংসার আশ্বাস দিয়ে বিষয়টি ধামাপাচা দেওয়ার চেষ্টা করে।  

পাঁচদিন পর মাগুরা সদর হাসপাতালের ওয়ান স্পট ক্রাইসিস সেলের সহযোগিতায় মাগুরা সদর থানায় মামলাটি দায়ের করা হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে মাগুরা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আসামিকে ধরতে অভিযান চালাচ্ছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা করা জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।