ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওসমানী হাসপাতালে নার্সিং অ্যাসোসিয়েশন নেতার ওপর হামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
ওসমানী হাসপাতালে নার্সিং অ্যাসোসিয়েশন নেতার ওপর হামলা

সিলেট: সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নার্সেস অ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেকের উপর হামলা হয়েছে।

মঙ্গলবার (১৭ জুলাই) দুপুরে ওসমানী মেডিকেল কলেজে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থীর সমাবেশ চলাকালে হামলার এ ঘটনা ঘটে।  

মেডিকেল সূত্র জানায়, ওসমানী মেডিকেল কলেজ অঙ্গনে নার্সেস অ্যাসোসিয়েশনের উদ্যোগে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভা পরিচালনায় ছিলেন নার্সেস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।

সভায় বক্তব্যের সুযোগ না দেওয়ায় অতিথিরা মঞ্চ থেকে নেমে যাওয়ার পর স্বেচ্ছাসেবক লীগ নেতা সুজন ও সাব্বিরের নেতৃত্বে এ হামলা চালানো হয়। এতে ইসরাইল আলী সাদেক আহত হন।  

এ ঘটনার পর নার্সেস অ্যাসোসিয়েশন তাৎক্ষণিক ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ধর্মঘট আহ্বান করে। খবর পেয়ে ফের মেডিকেলে ফিরে যান বদরউদ্দিন আহমদ কামরান। তিনি আহত সাদেককে দেখতে যান। অবশ্য আওয়ামী লীগ নেতাদের আশ্বাসের পরে অবরোধ তুলে নেওয়া হয়।  

এরআগে সভায় সভাপতিত্ব করেন হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক শিউলি আক্তার, বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ শফিকুর রহমান চৌধুরী, মেয়র পদপ্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান, সাবেক নারী সংসদ সদস্য জেবুন্নেসা হক।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
এনইউ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।