ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে মাদক বিক্রেতার কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
পিরোজপুরে মাদক বিক্রেতার কারাদণ্ড

পিরোজপুর: পিরোজপুরে পারভীন বেগম (৩০) নামে এক মাদক বিক্রেতাকে তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালাত। এছাড়া তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ জুলাই) দুপুরে পিরোজপুরের জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত পারভীন যশোরের কোতোয়ালি থানার রায়পাড়া গ্রামের মো. রাসেলের স্ত্রী।

মামলা ও আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১২ জুন দুপুরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল পিরোজপুর শহরের রানীপুর এলাকায় বরিশালগামী বিআরটিসির একটি বাসে তল্লাশি চালায়। এসময় পারভীন বেগমের সঙ্গে থাকা একটি ব্যাগ থেকে ৩০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।  

এ ঘটনায় ডিবির উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বাদী হয়ে পারভীন বেগমের বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা করেন। ওই বছরের ৩০ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার সেলিম ওই মাদক বিক্রেতার বিরুদ্ধে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দেন। আদালত আট জন সাক্ষীর সাক্ষ্য শেষে আসামির অনুপস্থিতিতে রায় ঘোষণা করেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন সরকারি কৌসুলি (পিপি) খান মো. আলাউদ্দিন।  

বাংলা‌দেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad