ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনার ত্রাণ ভাণ্ডার খালি নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
শেখ হাসিনার ত্রাণ ভাণ্ডার খালি নেই

নীলফামারী: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ভাণ্ডার খালি নেই, যখন যা চাইবেন তার চেয়ে বেশি পাবেন।

সোমবার (১৬ জুলাই) দুপুরে নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ত্রাণমন্ত্রী বলেন, ১০ বছর আগে যখন ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ দেওয়া হতো তখন তালিকার ১০ জনকে ডাকলে ২০ জন এসে ত্রাণ চাইতো।

আর এখন ১০ জনকে ডাকলে দুইজন আসে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল। এছাড়াও উপস্থিত ছিলেন- নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, নীলফামারী-৩ (জলঢাকা-কিশোরগঞ্জ আংশিক) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মহসীন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের যুগ্ম সচিব মো. খালেদ মাহমুদ, জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজহারুল ইসলাম, প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ