ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মেঘনায় নিখোঁজ ২ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
মেঘনায় নিখোঁজ ২ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার নিখোঁজদের উদ্ধার ডুবরি দলের অভিযান। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: সেলফি তুলতে গিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মেঘনা নদীতে নটরডেম বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর ভাসমান মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

রোববার (১৫ জুলাই) সকাল সাড়ে ১১টায় রাষ্ট্রপতি জিল্লুর রহমান সেতুর কিছুটা দূরে মেঘনা নদীর ভৈরব প্রান্ত থেকে প্রাপ্তির ভাসমান মরদেহ ও রাত সাড়ে ৭টার দিকে সোনারামপুর ঘটনাস্থলের পাশ থেকে মেহরাবের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন...মেঘনায় নিখোঁজ ২ শিক্ষার্থীর একজনের মরদেহ উদ্ধার

সানজিদা বিনতে তানভীর ঢাকার লক্ষীবাজার এলাকার তানভির আহমেদের মেয়ে ও ঢাকা নটরডেম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের ছাত্রী ও ইসরাফুল মেহরাব (২২) একই কলেজের ছাত্র।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌসুমী বাইন হীরা বাংলানিউজকে জানান, নৌবাহিনীর একটি দল ও ফায়ার সার্ভিসের দুই ইউনিটের মাধ্যমে উদ্ধার কাজ সম্পন্ন হয়েছে।

নৌবাহিনীর উদ্ধারকারী দলের সাব লেফটেনেন্ট মো. আক্কাস আলী বাংলানিউজকে জানান, রোববার সকাল থেকেই মেঘনা নদীর বিভিন্ন এলাকায় উদ্ধার অভিযান চালানো হয়। দুই জনকেই পাওয়ায় উদ্ধার অভিযান সম্পূর্ণভাবে শেষ হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।