কর্মকর্তাদের বেতন হালাল করতে বললেন নয়া বিভাগীয় কমিশনার
[x]
[x]
ঢাকা, রবিবার, ২৮ শ্রাবণ ১৪২৫, ১২ আগস্ট ২০১৮
bangla news

কর্মকর্তাদের বেতন হালাল করতে বললেন নয়া বিভাগীয় কমিশনার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৫ ৮:৩২:৩৫ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন হালাল করার আহ্বান জানিয়েছেন ময়মনসিংহের নতুন বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান।

রোববার (১৫ জুলাই) দুপুরে ময়মনসিংহের দ্বিতীয় বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব নিয়ে বিকেলে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রতি এমন আহ্বান জানান তিনি।

মাহমুদ হাসান বলেন, প্রতিটি কর্মকর্তা-কর্মচারীদের সময় মতো অফিসে আসতে হবে। কাজ শেষ না হওয়া পর্যন্ত তাদের অফিসে থাকতে হবে। মানুষের সেবা প্রাপ্তিতে যেন হয়রানি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। সততা ও আন্তরিকতার সঙ্গে প্রত্যেককে দায়িত্ব পালন করতে হবে।

এর আগে ময়মনসিংহে এসে পৌঁছার পর নগরের সার্কিট হাউজে তাকে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক (ডিসি) ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম প্রমুখ।

প্রশাসন ক্যাডারের দক্ষ ও চৌকস এ অতিরিক্ত সচিব এর আগে দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক (প্রতিরোধ) হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি প্রথম বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিনের স্থলাভিষিক্ত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
এমএএএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa