ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশবাড়ীতে চেয়ারম্যানের বাড়ি থেকে ত্রাণের ঢেউটিন উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
পলাশবাড়ীতে চেয়ারম্যানের বাড়ি থেকে ত্রাণের ঢেউটিন উদ্ধার চেয়ারম্যান ফজলুল করীমের ঘর থেকে ত্রাণের টিন খুনে নেয়া হচ্ছে। ছবি বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফজলুল করীমের বাড়ি থেকে সরকারি ত্রাণের ছয় বান্ডল (১৭ পিস) ঢেউটিন উদ্ধার করা হয়েছে।

রোববার (১৫ জুলাই) দুপুরে পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও, ভারপ্রাপ্ত) মো. আরিফ হোসেন অভিযান চালিয়ে এসব টিন জব্দ করেন।

মো. আরিফ হোসেন বাংলানিউজকে জানান, দুস্থদের জন্য দেওয়া সরকারি ত্রাণের টিন কিছুদিন আগে চেয়ারম্যান ফজলুল করীম নিজের বাড়ির একটি ঘরে লাগিয়েছিলেন।

খবর পেয়ে তার বাড়িতে অভিযান চালিয়ে সেগুলো উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, বিষয়টি তদন্ত, চেয়ারম্যানকে কারণ দর্শানোর নোটিশ দেয়া এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহামুদুল আলম বাংলানিউজকে বলেন, উদ্ধার করা ঢেউটিন পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।  

এদিকে, অভিযানের সময় চেয়ারম্যান ফজলুল করীম বাড়িতে ছিলেন না। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।