ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
ভৈরবে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ নিহত সিদ্দিক মিয়া। ছবি বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে সিদ্দিক মিয়া নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন উভয়পক্ষের ১৫ জন।

রোববার (১৫ জুলাই) সকালে ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।  

পেশায় সিএনজি চালিত অটোরিকশা চালক সিদ্দিক ওই গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, পার্শ্ববর্তী গ্রামের ভোলা মিয়া দু’দিন আগে সিদ্দিকের অটোরিকশায় করে ভৈরব থেকে সাদেকপুর আসেন। ওই সময় ভোলা মিয়া ভাড়া না দিয়ে বাড়ি চলে যান। রোববার (১৫ জুলাই) সকালে ভোলা মিয়ার কাছে টাকা চাইলে সিদ্দিকের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ভোলা মিয়া ও সিদ্দিকের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে দেশীয় অস্ত্রের আঘাতে সিদ্দিকসহ ১৬ জন আহত হন। পরে গুরুতর অবস্থায় সিদ্দিককে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত বাকি ১৫ জন ওই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

এ ব্যাপারে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেসুর রহমান বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হচ্ছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।