ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুস্থ হয়ে উঠছেন সমাজকল্যাণ মন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
সুস্থ হয়ে উঠছেন সমাজকল্যাণ মন্ত্রী হাসপাতালে সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন

ঢাকা: প্রাতঃভ্রমণে গিয়ে পিছলে পড়ে বাঁ পায়ের গোড়ালি ভেঙে হাসপাতালে ভর্তি থাকা সমাজকল্যাণ মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছে মন্ত্রণালয়।

রোববার (১৫ জুলাই) মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান জানান, গত ১০ জুলাই সফল অস্ত্রোপচারের পর খুব দ্রুতই সুস্থ হয়ে উঠছেন সমাজকল্যাণমন্ত্রী। শনিবার থেকেই সকাল ও সন্ধ্যা দ’-বেলা স্ক্রাচে ভর দিয়ে ৪-৫ মিনিট করে হাসপাতালে নিজ কেবিনেই পাঁয়চারি করা শুরু করেছেন।


 
এ প্রসঙ্গে মন্ত্রী এক বিবৃতিতে জানান, অপারেশনের কারণে পায়ে প্রচণ্ড ব্যথা থাকলেও সবার দোয়া ও প্রার্থনায় সকাল-সন্ধ্যায় স্ক্রাচে ভর দিয়ে রুমের মধ্যেই ৩-৪ মিনিট করে হাঁটতে চেষ্টা করছি।
 
গত ৫ জুলাই সমাজকল্যাণমন্ত্রী প্রাতঃভ্রমণে নিজ বাসভবনে পাঁয়চারি করার সময় পিছলে গিয়ে বাঁ পায়ের হাড় ভেঙে গেলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালটির চিকিৎসক ভিনু ম্যাথুউ চেরিয়ানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।
 
বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad