ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাটিরাঙ্গায় যুব সমিতির নেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
মাটিরাঙ্গায় যুব সমিতির নেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গা থেকে শান্তি জীবন চাকমা (৪৫) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ ও গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মৃত ওই ব্যক্তি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা গ্রুপ) সমর্থিত যুব সমিতির ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

রোববার (১৫ জুলাই) সকালে মাটিরাঙ্গার তাইন্দং ইউনিয়নের সর্বস্বপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত জীবন চাকমা ওই গ্রামের তেজেন্দ্র লাল চাকমার ছেলে।

জানা যায়, সকালে স্থানীয়রা পাহাড়ে গরু চড়াতে গেলে গুলিবিদ্ধ ও গলা কাটা এক যুবকের মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এদিকে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা গ্রুপ) তথ্য ও প্রচার সম্পাদক সুধাকর ত্রিপুরা এ ঘটনার জন্য ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট প্রসীত গ্রুপকে (ইউপিডিএফ) দায়ী করে বলেন, পাঁচ থেকে ছয়জন ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসী শান্তি জীবনকে বাসা থেকে ডেকে নিয়ে গুলি করে ও গলা কেটে হত্যা করেছেন।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
এডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।