ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বাসচাপায় নারী শ্রমিক নিহত, বাসে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১১ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
গাজীপুরে বাসচাপায় নারী শ্রমিক নিহত, বাসে আগুন দুর্ঘটনার পর বাসটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি)  চান্দনা চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি যাত্রীবাহী বাসের চাপায় মনোয়ারা আক্তার (১৮) নামে এক নারী শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা ওই বাসে অগ্নিসংযোগ করেছে।

শনিবার (১৪ জুলাই) রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মনোয়ারা আক্তার শেরপুরের শ্রীবরদী থানা এলাকার মতিউর রহমানের মেয়ে।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. অহিদুজ্জামান বাংলানিউজকে জানান, চান্দনা চৌরাস্তা এলাকায় বাসা ভাড়া থেকে স্থানীয় ক্যাপিটাল ফ্যাশন লিমিটেড নামে একটি পোশাক কারখানায় চাকরি করতো মনোয়ারা আক্তার। রাত ৮টায় কারখানা ছুটির পর বাসায় ফিরছিলেন তিনি। ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় বসুমতি পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপায় দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পরে উত্তেজিত জনতা ওই বাসটি আটক করে আগুন লাগিয়ে দেয়। ওই সময় বাসের চালক ও সহকারী কৌশলে পালিয়ে যায়। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নেভায়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেওয়া হয় বলেও জানান তিনি।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় ২০ মিনিট চেষ্টা করে বাসের আগুন নেভায়।  

বাংলাদেশ সময়: ০৯১১ ঘণ্টা, জুলাই ১৪ ২০১৮
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।