ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে আবারও বাস কেড়ে নিলো নারীর পা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
রাজধানীতে আবারও বাস কেড়ে নিলো নারীর পা  রাজধানীতে আবারও বাস কেড়ে নিলো নারীর পা 

ঢাকা: এবার রাজাধানীর গুলিস্তান মোড়ে যাত্রীবাহী বাস চাপায় ডান পায়ের পাতা বিচ্ছিন্ন হয়ে গেছে। ঝুমুর আক্তার রাখি (৩২) নামের এই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি খোদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটের সেবিকা।

শনিবার (১৪ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

ঝুমুরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা গুলিস্তান আহাদ পুলিশ বক্সের সহকারী উপ পরিদর্শক (এএসআই) আবু রাশেদ বাংলানিউজকে জানান, গুলিস্তান মোড়ে পায়ে হেটে রাস্তাপার হওয়ার সময় দয়াগঞ্জ থেকে মোহাম্মদপুর গামী মালঞ্চ পরিবহনের একটি বাসের চাকার নিচে পৃষ্ঠ হয় ঝুমুরের ডান পায়ের পাতা।

পরে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

তিনি জানান, ঘাতক বাসটি চালকসহ আটক করা হয়েছে।  

মেয়ের দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন আহতের মা তাছলিমা আক্তার। তিনি বাংলানিউজকে জানান, আমরা শাহজাহানপুর রেলওয়ে কলোনিতে থাকি। ঝুমুর সিনিয়র স্টাফ নার্স হিসেবে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটের ৪ তলায় কাজ করেন। বিকেলে ডিউটি শেষে সে বাসায় ফিরছিলো। রাস্তায় গুলিস্তান মোড়ে রাস্তা পার হওয়ার সময় সে দুর্ঘটনার শিকার হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় নার্স ঝুমুরের ডান পায়ের পাতা পুরোপুরি থেতলে গেছে। তিনি বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন।

বাংলাদেশ সময়: ২৩০১ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
এজেডএস/এমএএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।