ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নামাতে গিয়ে যাত্রীর প্রাণ কেড়ে নিলো চলন্ত বাস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
নামাতে গিয়ে যাত্রীর প্রাণ কেড়ে নিলো চলন্ত বাস

ঢাকা: রাজধানীতে আবারও চলন্ত অবস্থায় যাত্রীকে নামাতে গিয়ে ছিটকে ফেলে দিলো বাস। এতে প্রাণ গেছে আব্দুল মতিন (৬০) নামে এক যাত্রীর।

শনিবার (১৪ জুলাই) বিকেলে জাতীয় প্রেসক্লাবের বিপরীতে সেগুনবাগিচার বারডেম হাসপাতালের (২) পাশে এ দুর্ঘটনা ঘটে।  

বাস থেকে ছিটকে পড়ার পর মুমূর্ষু অবস্থায় মতিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

পথচারী মোয়াজ্জেম মিয়া বাংলানিউজকে জানান, গুলিস্তানগামী যাত্রীবাহী বাস থেকে নামছিলেন ওই ব্যক্তি। কিন্তু নামার সময় বাসটি দ্রুত চালিয়ে গেলে ছিটকে পড়েন তিনি। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।  

ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মৃত ব্যক্তির কাছে একটি মোবাইল ফোন পাওয়া যায়। এর মাধ্যমে তার নাম জানা যায় আবদুল মতিন। বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।  

চলন্ত অবস্থায় যাত্রী নামাতে গিয়ে প্রায়ই দুর্ঘটনা ঘটায় রাজধানীর বেপরোয়া বাসগুলো। গত মে মাসেই মালিবাগ মোড়ে চলন্ত অবস্থায় নিলুফা বেগম (৪০) নামে এক যাত্রীকে নামাতে গিয়ে  তার ডান পায়ের পাতার ওপর দিয়ে চলে যায় একটি বাস।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
এজেডএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।