ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজনাথকে ‘অসমাপ্ত আত্মজীবনী’ উপহার দিলেন শেখ হাসিনা

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
রাজনাথকে ‘অসমাপ্ত আত্মজীবনী’ উপহার দিলেন শেখ হাসিনা (বাঁয়ে) রাজনাথ সিংয়ের হাতে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ তুলে দেন প্রধানমন্ত্রী; (ডানে) প্রধানমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করছেন রাজনাথ সিং। ছবি: পিআইডি

ঢাকা: সফররত ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনীর সংকলন ‘অসমাপ্ত আত্মজীবনী’ উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৪ জুলাই) গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি রাজনাথকে ‘অসমাপ্ত আত্মজীবনী’র হিন্দি সংস্করণের একটি কপি উপহার দেন।  

সাক্ষাৎ শেষে নিজের টুইটার অ্যাকাউন্টে এক পোস্টে রাজনাথ সিং বলেন, ‘বাংলাদেশের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক খুবই ফলপ্রসূ হয়েছে।

বৈঠকে দ্বিপক্ষীয়, আঞ্চলিক ও দুই দেশের পারস্পরিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছি আমরা। ’

পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ উপহার নেওয়ার ছবিও দেন রাজনাথ সিং।

ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী তিন দিনের সফরে শুক্রবার (১৩ জুলাই) ঢাকায় আসেন। শনিবার সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর তিনি পূর্বনির্ধারিত কর্মসূচিতে যোগ দিতে রাজশাহী যান। আগামীকাল রোববার (১৫ জুলাই) বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করবেন রাজনাথ সিং। বৈঠক শেষে যৌথ বিবৃতির পর ঢাকা ছাড়বেন ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
টিআর/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।