ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কাশিমপুর কারাফটক থেকে জাল টাকাসহ নারী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
কাশিমপুর কারাফটক থেকে জাল টাকাসহ নারী আটক আটক শিউলি বেগম

গাজীপুর: গাজীপুরের কাশিমপুর কারা কমপ্লেক্সের মূল ফটক থেকে জাল নোটসহ শিউলি বেগম (২৮) নামে এক নারীকে আটক করেছে কারা কর্তৃপক্ষ। 

শনিবার (১৪ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে তাকে আটক করা হয়। আটক শিউলি পিরোজপুর সদর থানার শিকদার মল্লিক এলাকার মৃত. আফতাব উদ্দিনের মেয়ে এবং বরগুনার ফেরদৌস মিয়ার স্ত্রী।

 

কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার আলী আফজাল জানান, গাজীপুরের মাস্টারবাড়ি এলাকায় সপরিবারে বাসা ভাড়া থাকেন শিউলি। বেলা পৌনে ১২টার দিকে শিউলি কাশিমপুর কারাগার-২ এ বন্দি তার বড় ভাই আব্দুর রহিমের (৩৩) সঙ্গে দেখা করতে যান। কারাগারের মূল ফটকে নারী চেকপোস্ট থেকে তল্লাশির সময় তার ব্যাগ থেকে ৪২টি ১ হাজার টাকার এবং ৮৯টি ৫শ’ টাকার জাল নোটসহ শিউলিকে আটক করা হয়। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  

আটক শিউলির ভাই আব্দুর রহিম খিলগাঁও থানায় জাল টাকার মামলায় কাশিমপুর কারাগার-২ এ বন্দি রয়েছেন।  

জয়দেবপুর থানার কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আকরাম হোসেন জানান, শিউলিকে মোট ৮৬ হাজার ৫শ’ জাল টাকাসহ কারা কর্তৃপক্ষ আটক করে। এ ব্যাপারে জয়দেবপুর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, ১৪ জুলাই, ২০১৮
আরএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।