ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বকশীগঞ্জে স্কুলছাত্রীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
বকশীগঞ্জে স্কুলছাত্রীর আত্মহত্যা

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে পেটের ব্যথা সহ্য করতে না পেরে বিপাশা (১৫) নামে এক স্কুলছাত্রী গালায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি।

শনিবার (১৪ জুলাই) দুপুরের পর পুলিশ ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে। নিহত বিপাশা উত্তর মাঝপাড়া গ্রামের বাবুল মিয়ার মেয়ে ও চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্রী।

নিহতরে মা লুৎফা বাংলানিউজকে জানান, বিপাশার অনেকদিন ধরে পেটের ব্যথায় ভুগছিল। মাঝে মাঝে ব্যথা বেশি অনুভব হলে চিকিৎসা করালে ভালো হয়ে যেতো। কিন্তু একেবারে নির্মূল হয়নি। শনিবার দুপুরে পেটের ব্যথা শুরু হয়। তা সহ্য করতে না পেরে বাড়িতে কেউ না থাকায় ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি দিয়ে বিপাশা আত্মহত্যা করে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে ওই স্কুলছাত্রী ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়মতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর বলা যাবে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad