ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রথযাত্রা উপলক্ষে ধামরাইয়ে নিরাপত্তা জোরদার

ধামরাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
রথযাত্রা উপলক্ষে ধামরাইয়ে নিরাপত্তা জোরদার রথযাত্রা উপলক্ষে ধামরাইয়ে পুলিশের কঠোর নিরাপত্তা। ছবি: বাংলানিউজ

ধামরাই, ঢাকা: ঐতিহ্যবাহী শ্রী শ্রী যশোমাধবের রথযাত্রা উপলক্ষে ধামরাইয়ে নিরাপত্তা জোরদার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ঢুলিভিটা থেকে মাধববাড়ী পূজামণ্ডপ পর্যন্ত বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে।

সরেজমিনে দেখা যায়, মেলা সংলগ্ন বাসা-বাড়িতে অভিযান চালাচ্ছে পুলিশ।

কোনো বাড়িতে অতিথি আসলে তাদের ঠিকানাসহ ছবি নেওয়া হচ্ছে। প্রয়োজনীয় সংখ্যক সিসি ক্যামেরা বসানো হয়েছে বিভিন্ন পয়েন্টে। এছাড়া মেলায় আগত দর্শনার্থীদেরও গতিবিধি লক্ষ্য করা হচ্ছে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ রিজাউল হক দিপু বাংলানিউজকে জানান, হিন্দু সম্প্রদায়ের শ্রী শ্রী যশোমাধবের রথযাত্রা উৎসব ও মেলা উপলক্ষে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এক হাজারেরও বেশি পুলিশ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরাসহ অন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছে।

এছাড়া মেলায় আসার দর্শনার্থীরা অসুস্থ হয়ে পড়লে তাদের স্বাস্থ্যসেবা দেয়ার জন্য মেডিকেল টিমেও ব্যবস্থা করা হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।