ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ২ মাদক বিক্রেতার দুই বছরের দণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
কিশোরগঞ্জে ২ মাদক বিক্রেতার দুই বছরের দণ্ড র‌্যাবের হাতে আটক দুই মাদক বিক্রেতা/ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটকের পর রাজিব (২০) ও মো. জাহাংগীর (২১) নামে দুই মাদক বিক্রেতাকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি দুইজনকে দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

শুক্রবার (১৩ জুলাই) দিনগত রাতে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তদের মধ্যে রাজিব কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের ব্রাহ্মনকান্দি এলাকার মো. ফজলুর রহমানের ছেলে ও জাহাঙ্গীর একই এলাকার মো. মঙ্গল মিয়ার ছেলে।

এর আগে শুক্রবার (১৩ জুলাই) দিনগত রাত ৯ টার দিকে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের ব্রাহ্মনকান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৩ পিস ইয়াবা জব্দ করা হয়।

আবু তাহের মোহাম্মদ সাঈদ বাংলানিউজকে বলেন, মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ আটকের পর অপরাধ স্বীকার করায় রাজিব ও মো. জাহাঙ্গীরকে দুই বছরের কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৪৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।