ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ৫ ঘণ্টা পর নদী থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
নিখোঁজের ৫ ঘণ্টা পর নদী থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

রাজশাহী: গোসল করতে গিয়ে নিখোঁজের প্রায় ৫ ঘণ্টা পর রাজশাহীর পদ্মা নদী থেকে নাজমুস সাকিব (১৫) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৩ জুলাই) রাত পৌনে ১০টার দিকে পদ্মানদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নাজমুস সাকিব রাজশাহী মহানগরীর লোকনাথ উচ্চবিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র ও আরটিভির রাজশাহীতে কর্মরত ক্যামেরা পারসন সানোয়ার হোসেন সানুর ছেলে।

সানোয়ার হোসেন সানু বাংলানিউজকে জানান, শুক্রবার বিকেল ৫ টার দিকে মহানগরীর টি-বাঁধের পূর্ব পাশে বন্ধুদের সঙ্গে পদ্মা নদীতে গোসল করতে যায় সাকিব। সে সবার প্রথমে নেমে সাতার কাটছিল। হঠাৎ সে স্রোতের টানে পানিতে ডুবে যায়।

এরপর বন্ধুদের মাধ্যমে খবর পেয়ে সেখানে ছুটে যান সানু। এ সময় রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি ইউনিটকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা সেখানে পৌঁছে। কিন্তু ডুবুরি না থাকায় স্থানীয়ভাবে মাছ ধরা জাল ব্যবহার করে তাকে উদ্ধারের চেষ্টা করা হয়। পরে রাত পৌনে ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। পর মরদেহ বাড়িতে নেওয়া হয়।

এদিকে, রাজশাহী সদর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, তাদের ডুবুরি ইউনিট প্রধানমন্ত্রীর অনুষ্ঠানের ডিউটি পালনে পাবনায় অবস্থান করছে। খবর পেয়ে সদর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের পরিচালক আহসান কবীরের নেতৃত্বে তারা ঘটনাস্থলে যান। কিন্তু ডুবুরি ইউনিট না থাকায় তারা স্থানীয় জেলেদের নিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেন। পরে রাতে মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ০২১২ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।