ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কাশিয়ানীতে ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষে ৩ নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
কাশিয়ানীতে ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষে ৩ নারী নিহত ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষ। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিন নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৩ জুলাই) বিকেল ৪টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জিন্নাত মোল্লার স্ত্রী আসমা বেগম (৫০), শেখ রবিউল ইসলাম স্ত্রী পলি বেগম (৩৫) ও বাচ্চু মোল্লার স্ত্রী হাসুরা বেগম (৬৫)।

 

আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের সবার বাড়ি কাশিয়ানী উপজেলার পিংগলিয়া গ্রামে। তারা সবাই পরস্পরের আত্মীয়-স্বজন ও প্রতিবেশী বলে জানা যায়।  

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নিহত পলি বেগমের স্বামী শেখ রবিউল ইসলাম একটি পিকআপ ভ্যান কিনেন। নতুন গাড়িতে করে পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনদের নিয়ে কাশিয়ানীর পিংগলিয়া গ্রামের বাড়ি থেকে বাগেরহাট জেলার খান জাহান আলীর মাজারে দোয়া নিতে যাচ্ছিলেন। পথে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার গোপালপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আসমা ও পলি নামে দুই নারী নিহত ও ১১ জন আহত হন।

আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সন্ধ্যা পৌনে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসুরা বেগম নামে আরেক নারী মারা যান। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান— পুলিশের এ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।