ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরখানে প্রতিবেশীর সঙ্গে ঝগড়ায় হৃদরোগে একজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
উত্তরখানে প্রতিবেশীর সঙ্গে ঝগড়ায় হৃদরোগে একজনের মৃত্যু

ঢাকা: রাজধানীর উত্তরখানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে হৃদরোগে আক্রান্ত হয়ে কাজী মোহাম্মদ আব্দুল্লাহ (৫২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

শুক্রবার (১৩ জুলাই) সকালে উত্তরখানের জামতলা মধ্যপাড়ার এলাকার ৫৯৪/১ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। আব্দুল্লাহ বাংলাদেশ রেলওয়ের টেলিকম বিভাগে চাকরি করতেন।

 

মৃত আব্দুল্লাহ’র ছোট ভাই কাজী শামসুল হক অভিযোগ করে বলেন, সকালে প্রতিবেশী কামাল একটি বড় আম গাছ কাটছিলেন। আর সেই আম গাছটি এসে পড়ে আব্দুল্লাহর বাড়ির গেটের সামনে। এবিষয় নিয়ে আব্দুল্লাহ ও প্রতিবেশী কামালের সঙ্গে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে কামাল তার হাতের দা উঁচিয়ে আব্দুল্লাহর দিকে এগিয়ে আসেন। এ সময় দা দেখেই আব্দুল্লাহ হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন। পরে তার মাথায় পানি দেওয়া হয়। এতে কোনো উন্নতি না হলে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, আব্দুল্লাহ’র মরদেহ মর্গে রাখা হয়েছে। এ বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
এজেডএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।