[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২২ জুলাই ২০১৮

bangla news

মধুপুরে সড়ক দুর্ঘটনায় আহত গৃহবধুর মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৩ ১২:২৩:৩৫ এএম
প্রতীকী

প্রতীকী

মধুপুর( টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুরে সড়ক দুর্ঘটনায় আহত নার্গিস আক্তার (৩৫) নামের এক গৃহবধু ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা গেছেন।

বৃহস্পতিবার(১২ জুলাই) বিকেলে টাঙ্গাইল- জামালপুর আঞ্চলিক মহা সড়কে মধুপুর উপজেলার নেকিবাড়ী এলাকায় ব্যাটারি চালিত অটো রিক্সার সাথে মাহেন্দ্র’র মুখোমুখি সংঘর্ষে র দুর্ঘটনায় নার্গিস আহত হন। এ সময় তার স্বামী  অটো বাইক চালক মোজাম্মেল(৩৮) ও অপর যাত্রী পিরোজপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শাহজামাল(১৮) মারাত্মক আহত হন।

নিহত নার্গিস ও আহত মোজাম্মেল দম্পতি ধনবাড়ী উপজেলার বাঘিল গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ভাইঘাট বাজারের পুলক কর্মকার জানান, বিকেলে অটো যোগে নার্গিস তার স্বামীর সাথে ভাইঘাটের দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে আসার পর বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির এক মাহেন্দ্র’র সাথে সংঘর্ষ বেধে অটো দুমড়ে মুচড়ে যায়।  খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিসের একদল কর্মি ঘটনাস্থলে এসে দুর্ঘটনা কবলিত যানবাহন ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা খারাপ হওয়ায় নার্গিসকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।  রাতে তার মৃত্যু হয়। অপর আহতদ্বয় শঙ্কামুক্ত নন।

মধুপুর থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, ১৩ জুলাই, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa