[x]
[x]

হবিগঞ্জের মাঠ ও মঞ্চ কাঁপানো তারকারা পেলেন অনুদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১১ ১০:০৭:৪৪ পিএম
শিল্পী এবং খেলোয়াড়দের হাতে সরকারি অনুদানের চেক তুলে দিচ্ছেন জেলা প্রশাসক। ছবি বাংলানিউজ

শিল্পী এবং খেলোয়াড়দের হাতে সরকারি অনুদানের চেক তুলে দিচ্ছেন জেলা প্রশাসক। ছবি বাংলানিউজ

হবিগঞ্জ: কেউ বেহালা, দোতারায় সুর তুলে দর্শকদের বিমোহিত করেন, কেউ বা মাঠে ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে দর্শকদের বিনোদন দেন, হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় থাকা এমন শিল্পী এবং খেলোয়াড়দের সরকারিভাবে অনুদান দেওয়া হয়েছে।

বুধবার (১১ জুলাই) বিকেলে সংস্কৃতি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দেওয়া এ অনুদানের টাকা সংস্কৃতিব্যক্তিত্ব, ক্রীড়া ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনকে দেয় হবিগঞ্জ জেলা প্রশাসন।
 
এসময় ২৬ জন সংস্কৃতিব্যক্তিত্বের মধ্যে চার লাখ ২২ হাজার ২০০ টাকা, ১২টি সাংস্কৃতিক সংগঠনের মধ্যে দুই লাখ পাঁচ হাজার টাকা এবং ১৯টি ক্রীড়া ক্লাব/শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে চার লাখ ৬০ হাজার টাকা বিরতণ করা হয়।
 
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক ফজলুল জাহিদ পাভেলের সভাপতিত্বে আয়োজিত এ অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মর্জিনা খাতুন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান।
 
বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa