ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুড়িচংয়ে খামারের শ্রমিককে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
বুড়িচংয়ে খামারের শ্রমিককে পিটিয়ে হত্যা

কুমিল্লা: কুমিল্লার বুড়িচং উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবু কাউসার (৩৫) নামে পোল্ট্রি খামারের এক শ্রমিককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার (১১ জুলাই) বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার পাহাড়পুর গ্রামের লন্ডন প্রবাসী আমজাদের মালিকানাধীন পোল্ট্রি খামারে কাউসারকে পেটানোর পর দুপুরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

কাউসার ওই উপজেলার বাকশীমুল ইউনিয়নের বেলবাড়ি গ্রামের আনু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, কাউসার তার কর্মস্থল পোল্ট্রি খামারে বুধবার সকালে কাজ করতে যান। এ সময় আমজাদের ছোট ভাই সুমনের সঙ্গে কাউসারের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সুমন উত্তেজিত হয়ে লাঠি দিয়ে কাউসারের মাথায় আঘাত করলে তিনি মারাত্মক আহত হন।  

স্থানীয়রা তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য দুপুরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে বাংলানিউজকে জানান, কাউসারের স্ত্রী রেহানা আক্তার বাদী হয়ে সুমনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।