ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
গোবিন্দগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে মারুফা (২১) নামে অন্তঃসত্ত্বা এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

বুধবার (১১ জুলাই) বিকেলে মহিমাগঞ্জের বোচাদহ গ্রামের স্বামীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মারুফা ওই গ্রামের রিকশাচালক আশরাফুল ইসলামের স্ত্রী এবং সাঘাটা উপজেলার বড়াইকান্দি গ্রামের মাহবুর রহমানের মেয়ে।

পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে শ্বশুরবাড়ির লোকজন দাবি করলেও নিহতের স্বজনরা অভিযোগ করেছেন তাকে হত্যা করা হয়েছে।

নিহতের স্বজনরা অভিযোগ করে বাংলানিউজকে বলেন, মারুফা অন্তঃসত্ত্বা ছিলো। সে সকালের দিকে তাদের ফোন করে জানায় শ্বশুর বাড়ির লোকজন তাকে গালাগালি করছে। পরে লোকমুখে খবর পেয়ে এসে তারা মেয়ের মরদেহ দেখতে পান।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জেনে পরবর্তী সময়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।