[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ শ্রাবণ ১৪২৫, ২০ জুলাই ২০১৮

bangla news

বাহুবলে পুলিশের মোটরসাইকেলে ইয়াবা পাচার, এএসআই ক্লোজড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১১ ৬:১০:৫৭ পিএম
বাহুবল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) কবীরকে ক্লোজ করা হয়েছে। ছবি সংগৃহীত

বাহুবল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) কবীরকে ক্লোজ করা হয়েছে। ছবি সংগৃহীত

হবিগঞ্জ: পুলিশের মোটরসাইকেল দিয়ে ইয়াবা পাচারের অভিযোগে হবিগঞ্জের বাহুবল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) কবীরকে ক্লোজ করা হয়েছে।

বুধবার (১১ জুলাই) সকালে তাকে বাহুবল থানা থেকে সরিয়ে নেওয়া হয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, মঙ্গলবার রাতেই ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এএসআই কবীরকে ক্লোজ করার আদেশ দিয়েছে। 

তিনি আরো জানান, এর আগে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে এএসআই কবীরের মোটরসাইকেল নিয়ে ইয়াবা পাচারের সময় সালাউদ্দিন (২২) নামে এক মাদক বিক্রেতা জনতার হাতে আটক হন। আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। 
প্রাথমিক তদন্তে এএসআই এর জন্য বরাদ্দকৃত সরকারি মোটরসাইকেল মাদক পাচারের কাজে ব্যবহারের সত্যতা পাওয়ায় তাকে ক্লোজ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আটক সালাউদ্দিন মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার সুরমাভ্যালি এলাকার কনা মিয়ার ছেলে। তিনি দুই বছর ধরে বাহুবল উপজেলার সাতপাড়িয়া গ্রামের তাহির মিয়ার ডেনিং ওয়ার্কশপে কাজ করছেন। পাশাপাশি পুলিশের সঙ্গে হাত মিলিয়ে মাদক বিক্রি করে আসছিলেন তিনি। মঙ্গলবার এএসআই কবীরের (বাহুবল থানা থেকে পাওয়া) ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে উপজেলার পশ্চিম জয়পুর গ্রামে ইয়াবা বিক্রি করতে গেলে স্থানীয়রা সালাউদ্দিনকে আটক করে। ওই সময় সালাউদ্দিন জানান, অনেক দিন ধরে এএসআই কবীরের সঙ্গে মিলে মাদক বিক্রি করে আসছেন তিনি। সেদিনও কবীর তাকে পশ্চিম জয়পুর গ্রামের ইয়াবা বিক্রেতা শাহিন মিয়ার কাছে ইয়াবা দিতে ও টাকা আনতে পাঠান। ইয়াবা দিয়ে আসার পথে তাকে আটক করে স্থানীয় জনতা।

পরে খবর পেয়ে থানার উপপরিদর্শক (এসআই) অমৃত ও এএসআই সেলিম ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলসহ সালাউদ্দিনকে থানায় নিয়ে যান।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   ইয়াবা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa