ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
পাবনায় ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার আটক আটক সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান

পাবনা: পাবনার আটঘরিয়া উপজেলায় সাব-রেজিস্ট্রার ইশরাত জাহানকে (৩১) ঘুষের টাকাসহ হাতেনাতে আটক করেছে পাবনা দুদক সমন্বিত কার্যালয়ের কর্মকর্তারা। একই অভিযোগে দলিল লেখক আশরাফুল আলমকেও (৩২) আটক করা হয়েছে।

মঙ্গলবার (১০ জুলাই) সন্ধ্যায় উপজেলার সাব-রেজিস্ট্রার কার্যালয় থেকে তাদের আটক করা হয়। আটক সাব-রেজিস্ট্রার ইশরাত শেরপুরের কোটেরচর গ্রামের আবুল বাশারের মেয়ে এবং আশরাফুলের বাড়ি পাবনার চাটমোহর উপজেলায়।

দুদক পাবনা অঞ্চলের উপ-পরিচালক আবু বকর সিদ্দিক বাংলানিউজকে জানান, আটঘরিয়া উপজেলা চারটি দলিল রেজিস্ট্রির করার জন্য সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান ১৪ হাজার টাকা ঘুষ দাবি করেন। ঘুষের টাকা না দেওয়ায় দলিল রেজিস্ট্রির না করে অভিযোগকারীকে ঘুরাতে থাকেন। পরে তারা বিষয়টি দুদককে অবহিত করেন। দুদকের দেওয়া পরামর্শ অনুযায়ী মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে ওই সাব-রেজিস্ট্রারের দাবি অনুযায়ী টাকা প্রদান করেন তারা।

এসময় দুদক পাবনা অঞ্চলের একটি আভিযানিক দল ওই উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয়ে অভিযান চালিয়ে নগদ ১৪ হাজার টাকাসহ ইশরাত জাহান হাতেনাতে আটক করে। একই ধরনের অভিযোগে ৫০ হাজার টাকাসহ দলিল লেখক আশরাফুল আলমকেও আটক করে দুদক।  

তবে অভিযুক্ত সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে ঘটনাটিকে ষড়যন্ত্র বলে দাবি করেন।  

আবু বকর সিদ্দিক আরও জানান, সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান এবং দলিল লেখক আশরাফুল আলমকে দুদক কার্যালয়ে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় পাবনার আটঘরিয়া থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ