ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবীনগরে জালিয়াতির মামলায় ইউপি সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
নবীনগরে জালিয়াতির মামলায় ইউপি সদস্য গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় হিন্দু সম্পত্তি জালিয়াতি করে দখলের অভিযোগে দায়ের হওয়া মামলায় দানা মিয়া (ছানা মিয়া) নামে এক  ইউপি মেম্বারকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১০ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। এর আগে সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি উপজেলার বড়িকান্দি ইউনিয়নের বর্তমান ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের বাসিন্দা ক্ষুদিরাম দেবনাথের সোয়া কানি ফসলি জমি এলাকার প্রভাবশালী ও স্থানীয় মেম্বার দানা মিয়া জালিয়াতির মাধ্যমে গত প্রায় এক বছর আগে ভুল দাগ নাম্বারের মাধ্যমে নিজের নামে জরিপ করে নেয়। এ বিষয়ে জমির মালিক ক্ষুদিরাম দেবনাথ আদালতে মামলা দায়ের করেন।

পরে আদালত থেকে সোমবার দানা মিয়া মেম্বারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হলে সলিমগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুর রহিম তাকে গ্রেপ্তার করে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকদার জানান, আদালত থেকে ওয়ারেন্টের কপি পেয়ে সোমবার রাতেই অভিযুক্ত ইউপি মেম্বার দানা মিয়া ওরফে ছানা মিয়াকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।