ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুর মাছ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
শেরপুর মাছ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, আটক ৩

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় আব্দুল আলীম (৫০) নামের এক মাছ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

নিহত আব্দুল আলীম উপজেলার রনবীরবালা গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (১০ জুলাই) বিকেলে উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর গ্রাম সংলগ্ন করতোয়া নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহতের স্বজনা জানান, আব্দুল আলীম ফ্রিজ কেনার কথা বলে সোমবার (০৯ জুলাই) দিনগত রাতে (অনুমানিক ৮টা) বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। মঙ্গলবার বিকেলে করতোয়া নদীতে তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- উপজেলার রনবীরবালা গ্রামের গোবিন্দ চন্দ্র (৪০), তার স্ত্রী মুক্তি রানী (৩৫) ও একই গ্রামের শ্যামল চন্দ্রের স্ত্রী সুন্দরী রানী (৩৮)।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম বাংলানিউজকে জানান, সম্ভবত ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে হত্যার পর তার মরদেহ নদীতে ফেলে দেওয়া হয়। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য এ ঘটনায় তিনজনকে আটক করা হচ্ছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দেওয়া হয়েছে। সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে হত্যার সঠিক কারণ বলা যাবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
এমবিএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad