ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সন্তানকে আছড়ে মারলো ‘মাতাল’ বাবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
সন্তানকে আছড়ে মারলো ‘মাতাল’ বাবা

হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাই উপজেলায় ইকরা মনি নামে ২ মাস বয়সী এক শিশু সন্তানকে আছাড় দিয়ে হত্যা করেছে পাষণ্ড বাবা। এসময় আহত হয় শিশুটির মা ও বোন। খবর পেয়ে পুলিশ রাতে হত্যাকারী বাবাকে আটক করেছে।

মঙ্গলবার (১০ জুলাই) বিকেল সোয়া ৫টায় হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের চিকিৎসক ডা. রাজিব রায় শিশুকে মৃত ঘোষণা করেন। ইকরা মনি উপজেলার মানপুর গ্রামের ফায়জুল মিয়ার মেয়ে।

আহতরা হলো-ফায়জুলের স্ত্রী ফুলজাহান (৩৩) ও অপর মেয়ে মারিয়া আকতার (৯)।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল ৩টায় ফায়জুল মাতাল হয়ে ঘরে ফিরে তার সন্তান ও স্ত্রীকে মারধর শুরু করেন। এ সময় তিনি দুই মাস বয়সী ইকরা মনিকে মাথার উপড়ে তুলে আছাড় দিয়ে ফেলে দেন। পরে স্থানীয় লোকজন তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৫টায় মারা যায় শিশুটি।  

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের চিকিৎসক ডা. রাজিব রায় বাংলানিউজকে জানান, শিশুটির মাথার বামদিকে এবং পিঠের দিকে জখম ছিল। এছাড়াও তার সারা শরীর কালচে রঙ ধারণ করেছিল।

এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বাংলানিউজকে জানান, পারিবারিক বিষয় নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে ফায়জুল এ ঘটনা ঘটিয়েছে। রাতেই তাকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad