ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জঙ্গিবাদ-মাদক নির্মূলে কাজ করতে চান আরএমপি কমিশনার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জুলাই ৫, ২০১৮
জঙ্গিবাদ-মাদক নির্মূলে কাজ করতে চান আরএমপি কমিশনার মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন আরএমপি কমিশনার একেএম হাফিজ আক্তার। ছবি: বাংলানিউজ

রাজশাহী: ব্যক্তিগত লোভ-লালসার উর্ধ্বে থেকে জঙ্গিবাদ ও মাদক নির্মূলে কাজ করতে চান রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার একেএম হাফিজ আক্তার।

বৃহস্পতিবার (৫ জুলাই) বিকেলে মহানগর পুলিশ সদর দফতরে রাজশাহীতে কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভায় নব নিযুক্ত কমিশনার হাফিজ আক্তার এই প্রতিশ্রুতি দেন।

পুলিশ কমিশনার বলেন, জঙ্গিবাদ ও মাদক নির্মূলে আমার শক্ত অবস্থান থাকবে।

এছাড়াও আসন্ন সিটি করপোরেশন নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, আগামী ১০ জুলাইয়ের পর রাজশাহীতে প্রচার-প্রচারণা শুরু হবে। আমি আশা করছি, প্রার্থীরা আচারণ বিধি মেনে প্রচার চালাবেন। আমি ভাল কিছু করতে চাই। আমার এই কাজে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। আশা করছি, সাংবাদিকরা আমাকে সহযোগিতা করবেন।

সভায় রাজশাহীর অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) তানভীর হায়দার চৌধুরী, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (মতিহার) সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (শাহ মখদুম) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) জয়নুল আবেদীন, এসএসপি (সিটিএসবি) আবু আহাম্মদ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ও আরএমপির মুখপাত্র ইফতে খায়ের আলমসহ পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ