ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেলকুচিতে কিশোরী ধর্ষণের অভিযোগে তাঁতশ্রমিক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, জুলাই ৪, ২০১৮
বেলকুচিতে কিশোরী ধর্ষণের অভিযোগে তাঁতশ্রমিক গ্রেফতার গ্রেফতার তাঁতশ্রমিক আমিরুল ইসলাম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আমিরুল ইসলাম (২২) নামে এক তাঁতশ্রমিককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৪ জুলাই) ভোরের দিকে উপজেলার মুকন্দগাঁতী পূর্বপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আমিরুল ওই গ্রামের আজগর আলীর ছেলে।

বিকেলের দিকে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ধর্ষণের শিকার ওই কিশোরী ও আমিরুল প্রতিবেশী। সে বাড়ির পাশেই হাজী কুদ্দুসের তাঁত ফ্যাক্টরিতে কাজ করতো। একই ফ্যাক্টরিতে সুতা কাটার কাজ করতো ওই কিশোরী।

গত ২২ মার্চ বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করেন আমিরুল। বিষয়টি উভয়েই গোপন রাখে। গত ২৪ জুন কিশোরী অসুস্থ্য হয়ে পড়লে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। সেখানে তাকে পরীক্ষা-নিরীক্ষা করলে তিন মাসের অন্তসত্ত্বা বলে জানান চিকিৎসক।  

এ ঘটনায় ২৫ জুন মেয়েটির বাবা বাদী হয়ে আমিরুলকে একমাত্র আসামি করে আদালতে মামলা দায়ের করেন। গত ৩ জুলাই এজাহার হিসেবে মামলাটি গ্রহণ করে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন আদালত।  

বুধবার ভোরের দিকে আসামির নিজ বাড়িতে অভিযান চালিয়ে আমিরুলকে গ্রেফতার করা হয় বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।