না’গঞ্জে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৯ শ্রাবণ ১৪২৫, ১৪ আগস্ট ২০১৮
bangla news

না’গঞ্জে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০২ ৭:৩৩:০০ পিএম
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গার্মেন্টসকর্মীকে ধর্ষণের ঘটনায় আমির হোসেন আশিক (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (২ জুলাই) দুপুরে ধর্ষিতা নিজে বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। আশিক নগরের কদমতলীর নয়াপাড়া এলাকার খলিলুর রহমানের ছেলে। 

রোববার (১ জুলাই) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ৭ নম্বর ওয়ার্ডের কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আজিজুল হক বাংলানিউজকে জানান, গ্রেফতার আশিক এবং ধর্ষিতা ও নারী স্থানীয় একটি গার্মেন্টসে চাকরি করেন। সেই সুবাধে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সম্পর্কের জেরে প্রায় সময় তারা দুজন বিভিন্ন জায়গায় ঘুরতে যেতো। তারই প্রেক্ষিতে রোববার গার্মেন্টস ছুটি হওয়ার পর ওই মেয়েটি তার নিজ বাসায় চলে যান। পরে আশিক সন্ধ্যা ৭টায় ওই নারীর বাসায় গিয়ে বেড়াতে যাবার কথা বলে তাকে বাসায় নিয়ে আসেন। পরে গল্প করার একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে আশিক জোরপূর্বক তাকে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে আশিক পালিয়ে যান। পরে ধর্ষিতা থানায় অভিযোগ করলে রাতেই ধর্ষক আশিককে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় সোমবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, সোমবার দুপুরে ওই ধর্ষিতাকে পরীক্ষার জন্য ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে এবং ধর্ষককে আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুলাই ০২, ২০১৮
আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa