ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নূরের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, জুলাই ২, ২০১৮
নূরের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন .

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র ও কোটা সংস্কার আন্দোলনের যুগ্ম-আহ্বায়ক নুরুল হক নূরের ওপর ছাত্রলীগের  হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

সোমবার (২ জুলাই) সকাল সাড়ে ১১টায় ঢাবির অপরাজেয় বাংলার পাদদেশে এ মানববন্ধন করা হয়। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীদের বাধা উপেক্ষা করে প্রায় এক ঘণ্টা ধরে মানববন্ধন করেন তারা।


 
মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, কোটা সংস্কারের যৌক্তিক আন্দোলনে নেতৃত্ব দিচ্ছিলেন নুরুল হক নূর। সরকার দলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগের কর্মীরা তাদের হামলা করে নূরকে নৃশংসভাবে আঘাত করে। এমনকি আহতদের তারা হাসপাতালে নিয়ে যেতেও বাধা দেন। আমরা এ হামলার তীব্র নিন্দা জানাই। সেই সঙ্গে হামলাকারীদের বিচার দাবি করছি।
 
মানববন্ধনে ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. তাসনীম মাহবুব বলেন, কতিপয় ছাত্র আমাদের হামলা করার চেষ্টা করে। এ সময় তারা আমাদের বিভিন্ন দলের ট্যাগ দেয়। আমাদের দেখে নেওয়ার হুমকি দেয়।  

তিনি আরো অভিযোগ করেন, মানববন্ধনে উপস্থিতদের মধ্যে যারা হলে থাকে তাদেরও ছাত্রলীগ দেখে নেওয়ার হুমকি দিয়েছে। আমরা নিরাপদ ক্যাম্পাস চাই।  

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জুলাই ০২, ২০১৮
এসকেবি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ