ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাহাড়ের সংবাদ সবার আগে বাংলানিউজে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২২ ঘণ্টা, জুলাই ১, ২০১৮
পাহাড়ের সংবাদ সবার আগে বাংলানিউজে বাংলানিউজয়ের অষ্টম বর্ষপূর্তি

বান্দরবান: বান্দরবানের জেলা প্রশাসক (ডিসি) মো. আসলাম হোসেন বলেছেন, পাহাড়ের সংবাদ সবার আগে বাংলানিউজে তুলে ধরা হচ্ছে।

রোববার (১ জুলাই) বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সহযোগিতায় বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, ‘সংবাদ বিনোদন সারাক্ষণ’ এ স্লোগানকে সামনে রেখে দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ নিয়মিত পাঠকদের কাছে পৌঁছে দিচ্ছে সর্বশেষ সংবাদটি।

দেশ বিদেশের সংবাদের পাশাপাশি পার্বত্যাঞ্চলের উন্নয়ন, সম্ভাবনা, সমস্যাসহ নানান ধরনের সংবাদ প্রচারে এ নিউজপোর্টাল সবার শীর্ষে।  

বাংলানিউজের জন্মদিনে বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মো. আসলাম হোসেন।  

এর আগে প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলানিউজের বান্দরবান জেলা প্রতিনিধি সাইফুল অালম বাবলু।  

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার (এসপি) জাকির হোসেন মজুমদার, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক ফরিদুল আলাম সুমন, বান্দরবান সরকারি কলেজের আইসিটি বিভাগের প্রভাষক বিপ্লব চক্রবর্তী, প্রথম আলোর প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, এটিএন বাংলার প্রতিনিধি মিনারুল হক প্রমুখ।

এছাড়াও জেলার বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মী, শিক্ষক ও শিক্ষার্থীরা র‌্যালি ও আলোচনা সভায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, জুলাই ০১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।